Motiur Rahman Madani and Abu Bakar Zakaria

Motiur Rahman Madani and Abu Bakar Zakaria

 শাইখ মতিউর রহমান মাদানি ও শাইখ আবু বকর মুহাম্মদ জাকারিয়া হাফিয্বাহুমুল্লাহ, তাদের বক্তব্য শুনে বা বই পড়ে এমন কোন ফিরকার মানুষ নাই যে উপকৃত না হয়েছে। 

খারেজিরা পর্যন্ত চুরি চুরি করে তাদের বক্তব্য থেকে ইলম নেয় মনযোগ সহকারে যদিও তারা তাদেরকে দরবারি বলে। 

শাইখ মতিউর রহমান মাদানি ও শাইখ আবু বকর মুহাম্মদ জাকারিয়া হাফিয্বাহুমুল্লাহ, তাদের বক্তব্য শুনে বা বই পড়ে এমন কোন ফিরকার মানুষ নাই যে উপকৃত না হয়েছে।   খারেজিরা পর্যন্ত চুরি চুরি করে তাদের বক্তব্য থেকে ইলম নেয় মনযোগ সহকারে যদিও তারা তাদেরকে দরবারি বলে। কিন্তু হক্ক তো আল্লাহর পক্ষ হতেই আসে তাদের মাধ্যমে আর সেটাতো পৌঁছে দিবেন তিনিই একমাত্র এটাই স্বাভাবিক! তারা বাজে ট্যাগ দিলে কিবা আসে যায়?  আর যুগে যুগে সালাফীদের বই মানুষ পড়ে আসছে। তাদের কিতাব গুলোই টিকে আছে, এবং কেয়ামত পর্যন্ত মানুষ তাদের বই পড়ে উপকৃত হবে ইনশা আল্লাহ   আল্লাহ শাইখদের নেক হায়াত দান করুন। আমীন

কিন্তু হক্ক তো আল্লাহর পক্ষ হতেই আসে তাদের মাধ্যমে আর সেটাতো পৌঁছে দিবেন তিনিই একমাত্র এটাই স্বাভাবিক! তারা বাজে ট্যাগ দিলে কিবা আসে যায়?

আর যুগে যুগে সালাফীদের বই মানুষ পড়ে আসছে। তাদের কিতাব গুলোই টিকে আছে, এবং কেয়ামত পর্যন্ত মানুষ তাদের বই পড়ে উপকৃত হবে ইনশা আল্লাহ 

আল্লাহ শাইখদের নেক হায়াত দান করুন। আমীন।

Read Also :

Getting Info...

Post a Comment

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.